কেরানীগঞ্জে অটোরিকশা চালক খুনের ঘটনায় আটক ৪

কেরানীগঞ্জে অটোরিকশা চালক খুনের ঘটনায় আটক ৪

চালককে খুন করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় ৪ আসামিকে আটক করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। গতকাল ১৩ নভেম্বর (শুক্রবার) আসামিদের আটক করা হয়।

আটক আসামিরা হলেন-  রুহিতপুর ইউনিয়নের ধর্মশুর গ্রামের হাজী আব্দুল বারেকের ছেলে লৎফর রহমান (৪২), একই গ্রামের আনিস আলীর ছেলে মো. হাসান (২৭), কামরাঙ্গীচরের বড় গ্রামের শহিদুল্লার বাড়ির ভাড়াটিয়া মোহাম্মদ আলী (২৫) পিতা মনির এবং মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার দড়িহাটি মাইজবাজার এলাকার শহিদুলের ছেলে এনামুল (১৬)।

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের ওসি (অপারেশন) আসাদুজ্জামান টিটু জানায়, গত ১৫ অক্টোবর ২০২০ তারিখ দিবাগত রাতে জনৈক জুয়েল (২৫ ) , পিতা মৃত মফিজুল ইসলাম, সাং – তেগাইচ্চা চতলা বাজার, থানা – লালমােহন, জেলা – ভােলা। এ / পি সাং – লাকিরচর মাে. সিরাজুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া, থানা-কেরাণীগঞ্জ মডেল, জেলা-ঢাকাকে হাত-পা-মুখ বেধে শ্বাসরােধ করে হত্যা করত. অটোরিক্সা ও মােবাইল ছিনতাইয়ের ঘটনায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানার মামলা নং -৩১ , তাং -১৬/ ১০/ ২০, ধারা-৩০২/২০১/৩৯৪ পেনাল কোড রুজু হয়। কু-লেস এই মামলাটি তদন্তের একপর্যায়ে প্রযুক্তি গত কৌশল অবলম্বন করে।

মামলার ঘটনার সাথে সরাসরি জড়িত সকল আসামিকে আটক করে অদ্য ১৪/১১/২০ ইং তারিখ বিজ্ঞ আদালতে প্রেরন করিলে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আশরাফুজ্জামান এর আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মােতাবেক স্বীকারােক্তি মূলক জবানবন্দী প্রদান করে। ঘটনায় ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধারের লক্ষে অভিযান অব্যাহত আছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মাহমুদ আলম ইনচার্জ সােনাকান্দা আদর্শ পুলিশ ক্যাম্প কেরানীগঞ্জ মডেল থানা জানান, আসামিদের আটক করা পুলিশের জন্য চ্যালেঞ্জ ছিলো। আসামিদের আটক করে পুলিশ প্রমাণ করেছে আপরাধ করে কেউ পার পায়না।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মইনুল ইসলাম বলেন, খুনি, মাদক কারবারি, চোরাকারবারি ও ভূমিদস্যুদের ঠাই নেই কেরানীগঞ্জে। খুন হওয়া ব্যক্তি গরীব ও আসহায় তাই বলে আইন থেমে থাকেনি। পুলিশের অক্লান্ত চেষ্টায় আসামিদের আটক করা সম্ভব হয়েছে। অপরাধী যত শক্তিশালীই হোক তাকে আইনের আওতায় এনে সুবিচার নিশ্চিত করা হবে।

 

আপনি আরও পড়তে পারেন